Dr. Neem on Daraz
Victory Day

কুষ্টিয়ায় গরুতে জমির পাট খাওয়াকে কেন্দ্র করে দু‍‍`গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ২২


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১৪, ২০২৩, ০৯:০০ পিএম
কুষ্টিয়ায় গরুতে জমির পাট খাওয়াকে কেন্দ্র করে দু‍‍`গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ২২

ফাইল ছবি

কুষ্টিয়াঃ কুষ্টিয়ার দৌলতপুরে গরুতে জমির পাট খাওয়া নিয়ে সরদার ও মালিথা গ্রুপের সংঘর্ষে মালিথা গ্রুপের ২জন নিহত এবং উভয় পক্ষের অন্তত ২২জন আহত হয়েছেন। নিহতরা হলেন একই এলাকার মৃত রহমত মালিথার ছেলে শরিফুল মালিথা (৪৫) ও মৃত ঘেতু মালিথার ছেলে বজলু মালিথা (৪২)। বুধবার বিকেলে উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া হাটখোলা এলাকায় সংঘর্ষের এই ঘটনা ঘটে।

 

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সংঘর্ষে নিহত বজলু মালিথার জমিতে সরদার গ্রুপের ফরিদ খাসারু এর গরু পাট খেয়ে ফেলে। গরুতে পাট খাওয়া নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হওয়ার এক পর্যায়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়।

 

সংঘর্ষে গুলি ও দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে শরিফুল মালিথা (৪৫) ও বজলু মালিথা (৪২) নিহত হয়। সেসময় আছাদ সরদার, সাহাজুদ্দিন সরদার, ওয়ারিশ সরদার, ফরিদ খাসারু, সাগর সরদার, মুজা সরদার সহ অন্তত ২২জন আহত হয়েছে। আহতরা দৌলতপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে এবং আশক্ষাজনক অবস্থায় ৪ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  

 

এব্যাপারে দৌলতপুর থানার ওসি মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদ এর জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।

 

হুমায়ুন কবির/এমআইসি

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে