Dr. Neem on Daraz
Victory Day

ফল ঘোষণার আগে শিল্পকলা একাডেমির এসি ছাড়া নিয়ে হট্টগোল


আগামী নিউজ | বরিশাল প্রতিনিধি প্রকাশিত: জুন ১২, ২০২৩, ০৭:০৭ পিএম
ফল ঘোষণার আগে শিল্পকলা একাডেমির এসি ছাড়া নিয়ে হট্টগোল

সংগৃহীত ছবি

বরিশালঃ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন থেকে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল ঘোষণার জন্য স্থান নির্ধারণ করা হয়। ফলাফল ঘোষণার আগে মিলনায়তনের এসি চালু করা নিয়ে শিল্পকলা একাডেমির দায়িত্বে থাকা জেলা কালচারাল অফিসার মোহাম্মদ হাসানুর রশিদ ও সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবিরের মধ্যে হট্টগোলের ঘটনা ঘটেছে।

সোমবার (১২ জুন) বিকেল পৌনে ৫টার দিকে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ ঘটনা ঘটে। পরে উপস্থিত কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

কালচারাল অফিসার মোহাম্মদ হাসানুর রশিদ বলেন, আগে থেকেই বরিশাল জেলা শিল্পকলা একাডেমিতে নির্বাচনের ফলাফল ঘোষণার জন্য স্থান নির্ধারণ করা হয়। সে অনুসারে ভোট শেষে শিল্পকলায় বিকেল সাড়ে ৪টার দিকে আসেন কর্মকর্তারা। এসেই তারা এসি ছাড়ার জন্য বলেন।


তিনি বলেন, বিকেলে মিলনায়তন ব্যবহারের কোনো আগাম নির্দেশনা পাইনি। তাছাড়া নির্দেশনা ছাড়া এসি ব্যবহার করলে তার বিদ্যুৎ বিল আমাকেই পরিশোধ করতে হবে। এ নিয়ে প্রথমে রিটার্নিং কর্মকর্তার সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তিনি হুমকি দেন।


হাসানুর রশিদ আরও বলেন, তিনি যে শব্দ ব্যবহার করেছেন তা আপত্তিকর। এছাড়া তিনি যে আচরণ করেছেন তা একজন সরকারি কর্মকর্তা হিসেবে পারেন না। তিনি আমাকে দেখে নেওয়ার হুমকি দেন। পাশাপাশি শিল্পকলার স্টাফদের হুমকি দেন। আমরা পা নিয়ে যেতে পারবো না বলে হুমকি দেন।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবিরের সঙ্গে কথা বলার চেষ্টা করলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

তবে ঘটনাস্থলে থাকা নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক অ্যাডভোকেট আফজালুল করিম বলেন, নির্বাচন কমিশনের কর্মকর্তারা দুইপক্ষকে দুইদিকে ঠেলে সরিয়ে দেন। তবে তর্কবিতর্কের পরে মিলনায়তনের এসি ছাড়া হয়।

 এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে