Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে দেড় কেজি স্বর্ণের বারসহ গ্রেফতার ২


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৬:১২ পিএম
মধুখালীতে দেড় কেজি স্বর্ণের বারসহ গ্রেফতার ২

ফাইল ছবি

ফরিদপুরঃ ফরিদপুরের মধুখালীতে অবৈধভাবে বহন করা প্রায় দেড় কেজি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। শনিবার (১০ জুন) দুপুরে মধুখালী থানা পুলিশের পাঠানো এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানা যায়। 

প্রেস ব্রিফিং সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা পৌনে ৩টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহসড়কের মাঝকান্দী বাসস্ট্যান্ড এলাকায় উদ্দেশ্যহীনভাবে দুইজন নারী-পুরুষ ঘোরাঘুরি করছে। স্থানীয়দের সন্দেহ হলে আটক করে খবর দিলে পুলিশ বিকেল ৩টায় ঘটনাস্থলে পৌঁছে আটকদের দেহতল্লাশি করে পৃথকভাবে ৬টি করে স্বর্ণের বার জব্দ করে। 

জব্দ স্বর্ণবারের ওজন ১ কেজি ৩শ ৫৮ দশমিক ৫০ গ্রাম। যার বর্তমান বাজারমূল্য ১ কোটি ৪ লাখ ৮৫ হাজার ৮৫০ টাকা। 

আটক নারী-পুরুষ হলেন—ফরিদপুর সদরের ভাটি কানাইপুর গ্রামের মৃত মলিন কুমার মালোর ছেলে শংকর কুমার মালো (৩৯)ও ফরিদপুর সদরের তালতলা গ্রামের মৃত রশিদ মোল্যার মেয়ে জামিলা পারভীন(২৫)।


এই স্বর্ণের বারগুলো ঢাকার তাঁতি বাজার থেকে ভারতে পাচারের উদ্দেশ্যে চুয়াডাঙ্গা জেলার দর্শনায় পৌঁছে দেওয়ার কথা ছিল তাদের। মধুখালী থানার উপ পরিদর্শক (এসআই) মাসুদ রানা বাদি হয়ে আটকদের নামে মধুখালী থানায় ১৯৭৪ সালের বিশিষ আইনের ২৫-বি মোতাবেক নিয়মিত একটি মামলা রুজু করা হয়েছে।
 
মামলার তদন্ত কর্মকর্তা মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) শংকর বালা জানান, স্বর্ণের বারসহ গ্রেফতারদের আদালতে পাঠানো হবে।

সালেহীন সোয়াদ সাম্মী/এমআইসি

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে