Dr. Neem on Daraz
Victory Day

এসআই পদে মাঠ পরীক্ষা দিতে গিয়ে স্ট্রোক করে না ফেরার দেশে ফারিজুল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রংপুর প্রকাশিত: জুন ৮, ২০২৩, ১১:০৮ এএম
এসআই পদে মাঠ পরীক্ষা দিতে গিয়ে স্ট্রোক করে না ফেরার দেশে ফারিজুল

রংপুরঃ রংপুরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে মাঠ পরীক্ষা দিতে গিয়ে তীব্র দাবদাহে স্ট্রোক করে ফারিজুল ইসলাম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৭ জুন) দুপুরে রংপুর শেখ রাসেল স্টেডিয়ামে মাঠ পরীক্ষা চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ওই দিন রাত ৯টায় আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ফারিজুলের মৃত্যু হয়।

ফারিজুল ইসলাম রংপুর জেলার মিঠাপুকুরের কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন। তিনি দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি মিঠাপুকুর উপজেলার চেংমারি ইউনিয়নে।

ফারিজুল ইসলাম তার পাঁচ ভাইবোনের মধ্যে তৃতীয়। তার বাবা পেশায় কৃষক এবং মা গৃহিণী। ফারিজুল ইসলাম বিসিএসসহ (৪৩ তম প্রিলি. উত্তীর্ণ) পুলিশের সার্জেন্ট ও ব্যাংকের পরীক্ষায় প্রিলি ও লিখিত পরীক্ষায় নিজের মেধার স্বাক্ষর রেখেছেন। এর আগে গতবছর হাবিপ্রবির পরিসংখ্যান বিভাগ থেকে প্রথম ব্যাচের শিক্ষার্থী হিসেবে মাস্টার্স শেষ করেন তিনি।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আবু মারুফ হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এসআই নিয়োগের মাঠ পরীক্ষা চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে যান ফারিজুল। সঙ্গে সঙ্গে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে রাত ৯টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও বলেন, তার মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজে রাখা আছে। ময়নাতদন্তের পর বোঝা যাবে আসলে কী কারণে মারা গেছেন।

তবে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে ফারিদুলের মৃত্যু হয়েছে বলে চিকিৎসক তার মৃত্যু সনদে উল্লেখ করেছেন বলে পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা জানান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে