Dr. Neem on Daraz
Victory Day

হবিগঞ্জে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ৩


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রকাশিত: জুন ৪, ২০২৩, ১০:০১ এএম
হবিগঞ্জে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ৩

হবিগঞ্জঃ শায়েস্তাগঞ্জে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (৪ জুন) সকাল ৭টার দিকে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে সিএনজিচালক রফিক মিয়া (৩৫), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়ার আজির হুসেনের ছেলে জিয়াউল হক (৩৬) ও আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও এলাকার আব্দুল বারিকের ছেলে মুছা মিয়া (৬৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকালে রফিক মিয়া, জিয়াউর রহমান ও মুসা মিয়া একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ শহরে আসছিলেন। সকাল ৭টার দিকে তারা হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর নামক স্থানে পৌঁছালে সিলেটগামী একটি বিরতিহীন বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল বলেন, সুরতহাল শেষে মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে