Dr. Neem on Daraz
Victory Day

সুষ্ঠু ভোট হলে ফলাফল যাই হোক মেনে নেবো: জায়েদা খাতুন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাজীপুর প্রকাশিত: মে ২৫, ২০২৩, ১১:৩০ এএম
সুষ্ঠু ভোট হলে ফলাফল যাই হোক মেনে নেবো: জায়েদা খাতুন

ঢাকাঃ ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে সঙ্গে নিয়ে ভোট দিলেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়রপ্রার্থী জায়েদা খাতুন। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, ভোট সুষ্ঠু হলে ফলাফল যাই হোক তা মেনে নেবেন।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১০টার দিকে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দেন। এসময় জাহাঙ্গীর আলমও সেখানে ভোট দেন।

এসময় জায়েদা খাতুন অভিযোগ করেন, বিভিন্ন কেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে বাধা দেওয়া হয়েছে। এছাড়া ইভিএমের ধীরগতিতে অসন্তোষ প্রকাশ করেন তিনি। সঠিক সময়ের মধ্যে ভোটগ্রহণের জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান তিনি।

এই মেয়রপ্রার্থী বলেন, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ ভালো। সুষ্ঠু ভোট হলে ফলাফল যাই হোক তা মেনে নেবো।

ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান জায়েদা খাতুন।

ঢাকার লাগোয়া দেশের সবচেয়ে বড় সিটি করপোরেশনটিতে নতুন জনপ্রতিনিধি বেছে নিতে বৃহস্পতিবার সকাল থেকে ভোট দিচ্ছেন পৌনে ১২ লাখের বেশি ভোটার। নগরীর ৫৭টি ওয়ার্ডের ৪৮০টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়েছে।

জায়েদার ছেলে জাহাঙ্গীর আলম ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের টিকেটে এই সিটির মেয়র নির্বাচিত হয়েছিলেন। পরে বিতর্কিত বক্তব্যের জন্য দলীয় পদের সঙ্গে মেয়র পদও হারান।

ভোটের আগে আগে দল তাকে ক্ষমা করলেও মনোনয়ন দেয়নি। দলের সিদ্ধান্তের বিপক্ষে প্রার্থী হতে গিয়ে দ্বিতীয় দফায় আওয়ামী লীগ থেকে তিনি বহিষ্কার হয়েছেন। ঋণ খেলাপি প্রতিষ্ঠানের জামিনদার হওয়ায় জাহাঙ্গীরের মনোনয়নপত্রও বাতিল হয়ে গেছে। তবে মাকে প্রার্থী করার যে কৌশল তিনি নিয়েছিলেন, সেটা টিকে গেছে।

সিটি করপোরেশনের মেয়র পদের জন্য ভোটের রাজনীতিতে পা রাখা জায়েদা খাতুনের নির্বাচনী প্রচার দেখভাল করছেন তার ছেলে জাহাঙ্গীরই।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে