Dr. Neem on Daraz
Victory Day

নৌকার জয় হবে, ভোট দিয়ে আজমত উল্লা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাজীপুর প্রকাশিত: মে ২৫, ২০২৩, ১১:১৩ এএম
নৌকার জয় হবে, ভোট দিয়ে আজমত উল্লা

গাজীপুরঃ গাজীপুর সিটি নির্বাচনে নৌকার বিজয় হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আজমত উল্লা খান।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা ৫৫ মিনিটে টঙ্গীর ৫৭ নম্বর ওয়ার্ডের দারুস সালাম মাদরাসা কেন্দ্রে ভোট দেওয়ার পর এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে সকাল থেকে মানুষ ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়েছে। সুতরাং একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন গাজীপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোটের যে কোনো ফলাফল অবশ্যই মেনে নেব। আমি একজন রাজনৈতিক কর্মী, বাংলাদেশ আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। সবসময় জনগণের অপিনিয়নের প্রতি আমি শ্রদ্ধা দেখিয়ে আসছি। আজ জনগণ যাকে নির্বাচিত করবে, আমি সেটা অবশ্যই মেনে নেব। আমি রাজনৈতিক কর্মী হিসেবে সব সময় জনগণের সঙ্গে ছিলাম। সমাজের উন্নয়নমূলক কাজ, শিক্ষামূলক কাজ এবং যখন দুর্যোগ এসেছিল তখন আমি জনগণের পাশে ছিলাম। আমি যেখানে গিয়েছি জনগণ আমার সঙ্গে ছিল। জয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। 

বেশ কয়েকটি জায়গায় আপনার এজেন্ট ছাড়া বাকিদের এজেন্ট দেখা যায়নি এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অনেক জায়গা থেকে এজেন্ট বের করে দেওয়ার যে অভিযোগ, আপনাকে স্পেসিফিকভাবে বলতে হবে কোন কেন্দ্রে এই ঘটনা ঘটেছে। অন্য প্রার্থীর এজেন্টের দায়িত্ব আমি নেব না।

আজমত উল্লা খান যে কেন্দ্রে ভোট দিয়েছেন সেই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জাকির হাসান তালুকদার বলেন, এই কেন্দ্রে মোট ৮টি বুথ আছে। এখানে মোট ভোটার ২ হাজার ৫১৬ জন, সবাই পুরুষ ভোটার।

এই নির্বাচনে ৩৩৪ জন প্রার্থী ভোট যুদ্ধে অংশ নিচ্ছেন। তাদের মধ্যে মেয়র পদে ৮ জন, সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৪৬ জন ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ৭৯ জন প্রার্থী। এর মধ্যে সাধারণ ওয়ার্ডে একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় আজকের নির্বাচনে লড়ছেন ৩৩৩ জন প্রার্থী। 

এবারের নির্বাচনে এই নগরের ৫৭টি ওয়ার্ডে মোট ভোটার ১১ লাখ ৭৯ হাজার ৪৬৩ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৯২ হাজার ৭৪৭ জন, নারী ভোটার ৫ লাখ ৮৬ হাজার ৬৯৮ জন ও তৃতীয় লিঙ্গের (হিজড়া) ভোটার আছেন ১৮ জন। ৪৮০টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলছে।  

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে