Dr. Neem on Daraz
Victory Day

চুনারুঘাটে আইপিএল খেলাকে ঘিরে চলছে জমজমাট জুয়া


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০২:১৯ পিএম
চুনারুঘাটে আইপিএল খেলাকে ঘিরে চলছে জমজমাট জুয়া

ফাইল ছবি

হবিগঞ্জঃ চুনারঘাটে ইন্ডিয়ান ক্রিকেটলীগ আইপিএল খেলাকে ঘিরে চলছে জমজমাট জুয়া (বাজি)। এই আইপিএল জুয়া যেন যুব সমাজের একটি নেশায় পরিণত হয়েছে। এই খেলায় জুয়া (বাজি) খেলে অনেকেই সর্বশান্ত।স্কুল কলেজ পড়ুয়া ছাত্রসহ এক শ্রেণীর লোকজন এই জুয়া (বাজি) খেলায় জড়িয়ে পড়ছেন। শহর থেকে এই খেলা গ্রামাঞ্চলেও ছড়াচ্ছে। এই খেলায় বেশিরভাগ লেনদেন হয়ে থাকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে। আইপিএল পৃথিবীর জনপ্রিয় ক্রিকেটলীগ হওয়াতে সব দেশের ক্রিকেটাররা এখানে মিলিত হন। এই লীগ শুরু হওয়ার সাথে সাথে ক্রিকেট প্রেমীদের মাঝে শুরু হয় উন্মাদনা। যারা ক্রিকেট সম্পর্কে বুঝেন তারাই বেশিরভাগ এই জুয়ায় জড়িত হন। তাছাড়া ক্রিকেট সম্পর্কে ন্যূনতম ধারণাও নেই তারাও জুয়ার নেশায় জড়িয়ে পড়ছে। চায়ের দোকান, মুদি দোকান, হোটেল,  সেলুন, পাড়া মহল্লাসহ বিভিন্ন জায়গায় বেপরোয়া ভাবে চলছে আইপিএল বাজি। এতে সমাজের শিক্ষিত অভিজাত ছাড়িয়ে গাড়ির ড্রাইভার, ফল বিক্রেতা, হোটেল কর্মচারী, নির্মাণ শ্রমিকসহ বিভিন্ন নিম্ন পেশার লোকজন জড়িয়ে পড়ছে। বাদ পড়ছেনা স্কুল কলেজের কোমলমতি শিক্ষার্থীরাও।

চুনারঘাট পৌর শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড, উত্তর বাজার, আসামপাড়া রোড, গুচ্ছগ্রাম, পশ্চিম পাকুড়িয়ার স'মিল  সংলগ্ন স্থানসহ বিভিন্ন পয়েন্টে টিভিতে খেলা দেখার পাশাপাশি চলছে এই জুয়ার জমজমাট আড্ডা। এতে করে ধ্বংসের দিকে এগুচ্ছে যুবসমাজ, হচ্ছে সামাজিক অবক্ষয়।

এই বিষয়ে চুনারুঘাট থানার ওসি মোঃ রাশেদুল হক জানান, আইপিএল খেলাকে ঘিরে পুলিশ তৎপর। খোঁজ খবর নিয়ে অভিযান পরিচালিত হচ্ছে।

শংকর শীল/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে