Dr. Neem on Daraz
Victory Day
এসএসসি পরীক্ষা

নীলফামারীতে ৪ শিক্ষার্থী বহিষ্কার, ৬ শিক্ষককে অব্যাহতি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নীলফামারী প্রকাশিত: মে ৮, ২০২৩, ১০:৪৬ এএম
নীলফামারীতে ৪ শিক্ষার্থী বহিষ্কার, ৬ শিক্ষককে অব্যাহতি

নীলফামারীঃ কিশোরগঞ্জে চলতি এসএসসি পরীক্ষায় নকল করার অপরাধে চার শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এসময় দায়িত্বে অবহেলার অপরাধে ছয় শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে।

রোববার (৭ মে) ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষায় উপজেলার কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও কিশোরীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কিশোরগঞ্জ উপজেলার কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের একটি কক্ষে নকল করার সময় হাতেনাতে এক শিক্ষার্থীকে ধরেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। পরে ওই শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়। সেইসঙ্গে ওই কক্ষে দায়িত্বে থাকা দুই শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়।

পরে কিশোরীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গেলে সেখানেও তিন শিক্ষার্থীর কাছ থেকে নকল পাওয়ায় তাদের বহিষ্কার করা হয় এবং সেই কক্ষে দায়িত্বরত চার শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী বলেন, পরীক্ষা কেন্দ্রে নকল করায় দুই কেন্দ্রের চার শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া দায়িত্বে অবহেলার কারণে ছয় শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে