Dr. Neem on Daraz
Victory Day

ছেলের বউকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সাতক্ষীরা প্রকাশিত: মে ৫, ২০২৩, ১২:২৮ পিএম
ছেলের বউকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

সাতক্ষীরাঃ যৌন উত্তেজক ওষুধ খেয়ে ছেলের বউকে ধর্ষণের অভিযোগে এরশাদ গাজী (৫০) নামের এক ব্যক্তিকে যশোর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (৫ মে) সকালে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব।

গ্রেফতার এরশাদ গাজী কলারোয়া উপজেলার মৃত শরিয়ত উল্লাহ্ গাজীর ছেলে।

র‌্যাব-৬ জানায়, গত মঙ্গলবার (২ মে) সকালে যৌন উত্তেজক ওষুধ খেয়ে নিজ ছেলে বউয়ের ঘরে ঢুকে তাকে জোরপূর্বকভাবে ধর্ষণ করে এরশাদ গাজী। এ সময় ওই গৃহবধূর আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ঘটনাস্থল ত্যাগ করেন এরশাদ। পরে এরশাদ গাজীর বিরুদ্ধে কলারোয়া থানায় একটি ধর্ষণের মামলা করেন ভুক্তভোগী ওই নারী।

ঘটনার পর থেকেই র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এর একটি আভিযানিক দল এরশাদ গাজীরকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে অভিযান অব্যাহত রাখে। পরে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প এবং যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে এরশাদ যশোর সদর থানা এলাকায় আত্মগোপন করে আছেন।

আভিযানিক দলটি গতকাল বৃহস্পতিবার রাতে যশোর জেলার সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকায় অভিযান পরিচালনা করে এরশাদ গাজী গ্রেফতার করে। পরে তাকে সাতক্ষীরার কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে