Dr. Neem on Daraz
Victory Day

বরযাত্রীবাহী ট্রলারডুবিতে নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, পটুয়াখালী প্রকাশিত: মে ১, ২০২৩, ১০:১৯ এএম
বরযাত্রীবাহী ট্রলারডুবিতে নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার

পটুয়াখালীঃ দশমিনায় তেঁতুলিয়া নদীতে ঝড়ের কবলে পড়ে বরযাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার শেষে অভিযান সমাপ্তি ঘোষণা করেছে ফায়ার সার্ভিস। 

রোববার (৩০ এপ্রিল) সকালে বর রাব্বি ও তার মা সেলিনা আক্তারের মরদেহ বদনার চর নামক জায়াগায় পাওয়া যায়। পরে সকাল ১০টার দিকে লতারচর নামকস্থান থেকে শিশু খাদিজার (৫) মরদেহটি উদ্ধার করা হয়। দুপুর ২টার সময় বদনার চর জায়গা থেকে আরেক শিশু মানসুরার (৮) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

এদিন বিকেলে আনুষ্ঠানিকভাবে অভিযানের সমাপ্তি ঘোষণা করে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ও আভিযানিক দলের টিম লিডার রেজওয়ান। 

এ ঘটনায় মৃতদের পরিবারকে জন প্রতি ২০ হাজার টাকা করে প্রদান করা হবে বলে জানিয়েছেন দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা।

প্রসঙ্গত, গত শুক্রবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে দশ‌মিনা উপ‌জেলার চর‌বোরহান থে‌কে তেঁতুলিয়া নদী পা‌ড়ি দি‌য়ে বরযাত্রী আউ‌লিয়াপুর ফেরার প‌থে ট্রলার‌টি ডু‌বে যায়। এ‌ ঘটনায় ১০ জন‌কে উদ্ধার করলে তাদের ম‌ধ্যে লি‌পি বেগমকে হাসপাতা‌লে নেওয়ার পথে তার মৃত্যু হয়। অপর ৪ জন নিখোঁজ হন। রোববার নিখোঁজ হওয়া চারজনের মরদেহ উদ্ধার করা হয়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে