Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাই‌লে বাস-অটোরিকশার সংঘ‌র্ষে নিহত ৪


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০৩:৩৫ পিএম
টাঙ্গাই‌লে বাস-অটোরিকশার সংঘ‌র্ষে নিহত ৪

টাঙ্গাইলঃ ধনবাড়ীর বাঘিল এলাকায় বাস ও অটোরিকশার সংঘর্ষে দুই স্কুলছাত্রীসহ চারজন নিহত হয়েছে। আর এ ঘটনায় আহত হয়েছে আরও দু্ইজন। গুরুতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ র‌বিবার (৩০ এ‌প্রিল) দুপুর পৌনে একটার দি‌কে টাঙ্গাইল-জামালপুর সড়‌কের উপ‌জেলার বা‌ঘিল বাজার এলাকায় এ ঘটনা ঘ‌টে। 

নিহতরা হলেন, উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও বাঘিল গ্রামের কালাম মিয়ার মেয়ে রশনি আক্তার ও একই গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথী আক্তার, ব্যাটারিচালিত অটোরিকশার চালক নরিল্লাহ গ্রামের নিয়ত আলীর ছেলে হামিদ মিয়া (৬৫), গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়া ছেলে মোস্তফা মিয়া (৫২)।

প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ধনবা‌ড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আসলাম হোসাইন জানান, জামালপুরের সরিষাবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস দুপুর পৌনে একটার দিকে উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান। এ ঘটনায় আরও দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার ক‌রে স্থানীয়রা প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘাতক বাস‌টি আটক করা হ‌য়ে‌ছে। 

শফিকুজ্জামান খান মোস্তফা/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে