Dr. Neem on Daraz
Victory Day

ট্রলারডুবিতে নিখোঁজ মা-ছেলের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, পটুয়াখালী প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ১২:৩২ পিএম
ট্রলারডুবিতে নিখোঁজ মা-ছেলের মরদেহ উদ্ধার

পটুয়াখালীঃ দশমিনা উপজেলার তেঁতুলিয়া নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলারডুবিতে নিখোঁজের ৩৯ ঘণ্টা পর বর রাব্বি হাওলাদার (২০) ও তার মা সেলিনা বেগমের (৪০) লাশ পাওয়া গেছে।

রোববার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল থেকে ১৫ কিলোমিটার দক্ষিণে বদনার চর এলাকার তেঁতুলিয়া নদীতে ভাসমান অবস্থায় লাশ দুটি উদ্ধার করেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

এর আগে, বরযাত্রীবাহী এই ট্রলারডুবির ঘটনায় লিপি বেগম (৩০) নামের এক নারীর লাশ উদ্ধার করেন জেলেরা। তবে এখনও নিখোঁজ রয়েছে লিপি বেগমের ৮ বছরের মেয়ে খাদিজা এবং ৮ বছরের এক শিশু মারিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিয়ের অনুষ্ঠান শেষে নববধূকে নিয়ে বরযাত্রীরা গত শুক্রবার (২৮ এপ্রিল) বিকেল ৪টার দিকে ট্রলারে তেঁতুলিয়া নদী পাড়ি দিয়ে দশমিনার উত্তর রনগোপালদি গ্রামে ফিরছিল। পথে তেঁতুলিয়া নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি উল্টে নদীতে ডুবে যায়। এ ঘটনার পর নদীতে জেলেরা ওই দিনই ট্রলারের যাত্রী লিপি বেগমের লাশ তেঁতুলিয়া নদী থেকে উদ্ধার করেন। নিখোঁজ হন বর রাব্বি হাওলাদার, তার মা সেলিনা বেগমসহ চারজন। ঘটনার পর পটুয়াখালী ও বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরিসহ উদ্ধারকারী দল নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে তেঁতুলিয়া নদীতে উদ্ধারকাজ শুরু করে। এদিকে পরদিন স্থানীয় লোকজন ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করলেও নিখোঁজ থাকেন বর রাব্বি হাওলাদারসহ চারজন।

পটুয়াখালী নদী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. রেজওয়ান বলেন, ট্রলারডুবির খবর পেয়ে পটুয়াখালী থেকে নদী ফায়ার স্টেশনের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। আজ বর ও বরের মায়ের লাশ উদ্ধার হয়েছে। নিখোঁজ শিশু দুটির সন্ধানে উদ্ধার অভিযান চলছে।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান দুজনের লাশ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিখোঁজ দুই শিশুর উদ্ধারকাজে পুলিশ ঘটনাস্থলে রয়েছে বলে জানিয়েছেন তিনি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে