Dr. Neem on Daraz
Victory Day

মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, প্রাণ গেলো বাবা-ছেলের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বগুড়া প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩, ০২:২৯ পিএম
মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, প্রাণ গেলো বাবা-ছেলের

বগুড়াঃ আদমদীঘিতে কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। শনিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় উপজেলার ইন্দইল ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন—আদমদীঘি আদমিয়া ফাজিল মাদরাসার সহকারী শিক্ষক উপজেলা লক্ষ্মীকোল গ্রামের মাওলানা জাহিদুর রহমান (৪৭) ও তার বাবা লোকমান আলী (৭২)। পুলিশ মরদেহ উদ্ধার ও পিকআপ কাভার্ড ভ্যান আটক করেছে। 

স্থানীয়রা জানায়, শনিবার সকালে আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউপির লক্ষ্মীকোল গ্রামের আদমিয়া ফাজিল মাদরাসার সহকারী মৌলভী শিক্ষক মাওলানা জাহিদুর রহমান ও তার বাবা লোকমান আলী বাড়ি থেকে মোটরসাইকেল যোগে আদমদীঘি মাদরাসায় আসার সময় আদমদীঘি অদুরে ইন্দইল ব্রিজের পৌঁছলে বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী ঢাকা মেট্রো-ম-১১-৬৭৮৬ নম্বর স্টেডফাস্ট নামের কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাবা-ছেলে ছিটকে পড়ে ঘটনাস্থলেই বাবা লোকমান আলী নিহত ও আদমদীঘি হাসপাতালে নেওয়ার পর ছেলে শিক্ষক জাহিদুর রহমানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চালক পলাতক রয়েছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে