Dr. Neem on Daraz
Victory Day

স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে সাবেক স্ত্রীসহ গ্রেফতার ২


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩, ১২:৪০ পিএম
স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে সাবেক স্ত্রীসহ গ্রেফতার ২

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে সারোয়ার (৩৫) নামের এক ব্যক্তির পুরুষাঙ্গ কাটার অভিযোগে সাবেক স্ত্রীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মো. বাবুল প্রধান (৬২) বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। 

বুধবার (২৬ এপ্রিল) সকালে মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

এর আগে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমানের নেতৃত্বে চাঁদপুর জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতার আসামিরা হলেন, সারোয়ারের সাবেক স্ত্রী ফরিদা ইয়াসমিন (২৮) ও পাইনাদী নতুন মহল্লা এলাকার বাসিন্দা আমেনা ওরফে রহিমা বেগম (৪৫)। 

ওসি গোলাম মোস্তফা বলেন, এ ঘটনায় সারোয়ারের সাবেক স্ত্রীসহ দুজনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আজ দুপুরে তাদের আদালতে হাজির করা হবে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, সারোয়ার দুবাইপ্রবাসী ছিলেন। বিদেশ থাকাকালে ফরিদা ইয়াসমিনের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। পরে পারিবারিক সম্মতিতে তারা বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর সারোয়ার জানতে পারেন ফরিদা ইয়াসমিনের আগেও আরেকটি বিয়ে হয়েছিল। সেই সংসারে দুটি সন্তানও রয়েছে তার। একপর্যায়ে তিনি স্ত্রীকে তালাক দেন। 

গত ১৬ এপ্রিল আনুমানিক রাত ১১টার দিকে কথা আছে বলে ফরিদা ইয়াসমিন মিজমিজি পাইনাদী নতুন মহল্লার হাজি শামসুদ্দিন স্কুলের পাশে রহিমা বেগমের বাড়িতে ডেকে আনেন সারোয়ারকে। কথামতো রহিমার বাসায় গেলে ফরিদা ইয়াসমিন তাকে লাচ্ছি ও কেকের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেন। একপর্যায়ে ঘুমন্ত অবস্থায় তার লিঙ্গ কেটে ফেলা হয়। এরপর ফরিদা ইয়াসমিন ও রহিমা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সারোয়ারকে ভর্তি করেন এবং তারা পালিয়ে যান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে