Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩০ হাজার যানবাহন পারাপার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০৩:৪৬ পিএম
টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুতে ২৪ ঘণ্টায় ৩০ হাজার যানবাহন পারাপার

টাঙ্গাইলঃ ঈদের ছুটিতে বাড়ি ফিরছেন কর্মজীবীসহ নানা শ্রেণী-পেশার মানুষ। ফলে ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে দ্বিগুণ। সর্বশেষ হিসাবে বঙ্গবন্ধু সেতু দিয়ে গত ২৪ ঘণ্টায় ৩০ হাজার ২৫১টি যানবাহন পারাপার হয়েছে। এতে মোট টোল আদায় হয়েছে দুই কোটি ৪৪ লাখ ২১ হাজার ৫৫০ টাকা।

বুধবার (১৯ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু সেতু অফিসের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল এ তথ্য নিশ্চিত করেন।

বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ (বিবিএ) জানায়, মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ৬টা থেকে বুধবার (১৯ এপ্রিল) সকাল ৬টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতুর টাঙ্গাইল অংশে ১৭ হাজার ২৫৬টি যানবাহন পারাপার করেছে ও টোল আদায় হয়েছে এক কোটি ২৬ লাখ ৪ হাজার ৯৫০ টাকা। অন্যদিকে সিরাজগঞ্জ অংশে ১২ হাজার ৯৯৫টি যানবাহন পারাপার করেছে ও এক কোটি ১৮ লাখ ১৬ হাজার ৬০০ টাকা টোল আদায় হয়েছে।

নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল জানান, ঈদের দিন যতই ঘনিয়ে আসছে ততই ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপ বাড়ছে। ভোগান্তি রোধে সেতুর টাঙ্গাইল অংশে ১১টি ও সিরাজগঞ্জ অংশে ৯টি টোল বুথ খোলা রেখে কাজ চলছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে