Dr. Neem on Daraz
Victory Day

জামিন মেলেনি ঘুসের টাকাসহ গ্রেফতার সেই উপ-কর কমিশনারের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাজশাহী প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ০৩:৪৮ পিএম
জামিন মেলেনি ঘুসের টাকাসহ গ্রেফতার সেই উপ-কর কমিশনারের

ফাইল ছবি

রাজশাহীঃ ঘুষের ১০ লাখ টাকাসহ গ্রেফতার হওয়া রাজশাহীর উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়ার জামিন না মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে রাজশাহী মুখ্য মহানগর দায়রা জজ আদালতের (সিএমএম) বিচারক আল আসাদ আশিকুজ্জামান জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 
 
এর আগে, আদালতে হাজির করা হয়েছিল তাকে। 

এসব তথ্য নিশ্চিত করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী ফজলে তৌহিদ আল হাসান। 

আইনজীবী ফজলে তৌহিদ আল হাসান জানান, গত ৪ এপ্রিল দুপুরে রাজশাহী কর ভবনে অভিযান চালিয়ে ঘুষের ১০ লাখ টাকাসহ রাজশাহী কর অঞ্চলের (সার্কেল-১৩) উপ-কর কমিশনার (বৈতনিক) মহিবুল ইসলাম ভূঁইয়াকে গ্রেপ্তার করে দুদকের একটি দল। এ ঘটনায় দুদকের উপপরিচালক (ডিডি) আমিনুল ইসলাম বাদী হয়ে দুর্নীতি বিরোধী আইনে মহিবুলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় মঙ্গলবার তাঁকে আদালতে হাজির করা হয়। এ সময় মহিবুলের আইনজীবীরা তার জামিনের আবেদন করেন। তবে বিচারক কর উপ-কমিশনার মহিবুলের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। 
 
এদিকে গ্রেফতার হওয়ার উপ কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়াকে সাময়িক বরখাস্ত করেছে অর্থ মন্ত্রণালয়। গত ৬ এপ্রিল মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কর-১ শাখার সিনিয়র সহকারী সচিব নুসরাত জাহান নিসু স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। 

প্রজ্ঞাপনে বলা হয়, নিজ কার্যালয় থেকে দুর্নীতি দমন কমিশন কর্তৃক গ্রেফতারের তারিখ থেকে মুহিবুল ইসলাম ভূঁইয়াকে রাষ্ট্রপতির আদেশক্রমে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে