Dr. Neem on Daraz
Victory Day

যশোরের ঝিকরগাছায় বৃষ্টির জন্য নামাজ আদায়


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ০৩:৪৭ পিএম
যশোরের ঝিকরগাছায় বৃষ্টির জন্য নামাজ আদায়

যশোরঃ প্রচণ্ড দাবদাহে বিপর্যস্ত জনজীবন। কাঠফাটা রোদে অতিষ্ঠ প্রাণিকূল। বৃষ্টি না হওয়ার কারণে নষ্ট হচ্ছে ফসল। স্তর নেমে যাওয়ায় দেখা দেয়া পানির তীব্র সংকটে কোথাও কোথাও বিশুদ্ধ পানি উত্তোলন করা যাচ্ছে না। মানুষের মাঝে নেমে এসেছে চরম দুর্ভোগ। রোদ আর গরমে অতিষ্ঠ হয়ে সাধারণ মানুষ।
বৃষ্টির আশায় যশোরের ঝিকরগাছা সদর উপজেলার লাউজানি ঈদগাহ মাঠে খোলা আকাশের নিচে বিশেষ নামাজ (সালাতুল ইসতিসকা) আদায় করেছেন গ্রামবাসী। শনিবার আছর নামাজের পর এ নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে দুই শতাধিক মুসল্লি অংশগগ্রহণ করেন। নামাজ শেষে অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা সাইফুল্লাহ বিন কোরবান।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন বৃষ্টি না হওয়ায় মানুষ পানির জন্য খুব বিপদে আছে। বৃষ্টি বা পানির জন্য আল্লাহ সালাতের মাধ্যমে চাইতে বলেছেন। তাই আমরা সকলে একত্রিত হয়ে এ নামাজ আদায় করেছি। শনিবার ঝিকরগাছায় তাপমাত্রা ছিল ৪১ ডিগ্রি সেলসিয়াস।

মোঃ মনির হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে