Dr. Neem on Daraz
Victory Day

দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে ২ চালক নিহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, দিনাজপুর প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ১১:১২ এএম
দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে ২ চালক নিহত

দিনাজপুরঃ বিরামপুর উপজেলায় ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে সবজিবাহী পিকআপের সংঘর্ষে দুই গাড়ির চালক নিহত হয়েছেন। এ সময় নারীসহ অন্তত ১২ জন গুরুতর আহত হন।

রোববার (১৬ এপ্রিল) সকাল ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল বাজারের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাসের চালক গোলাম রব্বানী (৩৮) ও পিকআপ চালক আজাদ হোসেন। আহতদের পরিচয় জানা যায়নি। তাদের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার সকালে ঢাকা থেকে যাত্রী ছেড়ে আসা নাবিল পরিবহন দিনাজপুর আসছিল। বিপরীত দিক থেকে সবজিবোঝাই একটি পিকআপ গোবিন্দগঞ্জ যাচ্ছিল। পথে বিজুল বাজারে অদূরে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই দুই গাড়ির চালক মারা যান। এ সময় অন্তত ১২ জন আহত হন।

বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। যান চলাচল স্বাভাবিক আছে।

এদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে আসেন জেলা প্রশাসক শাকিল আহম্মেদ। দুর্ঘটনায় আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন। এ সময় তিনি নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা এবং আহতদের জনপ্রতি ১০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে