Dr. Neem on Daraz
Victory Day

একের পর এক বড় মার্কেটে আগুন সন্দেহজনক: পরিকল্পনা মন্ত্রী


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৩:২৫ পিএম
একের পর এক বড় মার্কেটে আগুন সন্দেহজনক: পরিকল্পনা মন্ত্রী

ঢাকাঃ পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশ শান্তিপূর্ণ দেশ। এই শান্তিপূর্ণ দেশে একের পর এক বড় বড় মার্কেটে আগুন লাগছে। ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। এটা আসলেই সন্দেহের বিষয়।

তিনি বলেন, এদেশে একটি গোষ্ঠির আগুন সন্ত্রাস করার ইতিহাস আছে। তাদের ভাষা গণতান্ত্রিকভাবে গ্রহণযোগ্য নয়। তারা ধমক দিয়ে, আগুন সন্ত্রাসের ভয় দেখিয়ে সরকার বদলাতে চায়। মার্কেটগুলোতে আগুন লাগার পেছনে তাদের হাত রয়েছে কিনা খতিয়ে দেখা হবে।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সুনামগঞ্জের ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড ও জন্মগত হৃদরোগ আক্রান্ত ৩৪৬ জন রোগীর মাঝে ১ কোটি ৭৪ লাখ টাকা বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, এপ্রিল মাসে দেশে সবকিছুর দাম বাড়লেও আগামী মে মাস থেকে নিত্যপণ্যের দাম কমে আসবে। কারণ মে মাসে হাওরের সম্পূর্ণ ধান ঘরে উঠে যাবে। ধান চালের দামটাই মূল্যস্ফীতির প্রধান কারণ। ধান ঘরে উঠে গেলে আশা করি মে থেকে সবকিছুর দাম কমে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মো. মাকসুদ চৌধুরী, পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ প্রমুখ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে