Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার   


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুষ্টিয়া প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০২:০৪ পিএম
খোকসায় গাঁজাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার   

কুষ্টিয়াঃ খোকসা উপজেলায় ২'শ গ্রাম গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলেন, বৃত্তিডাঙ্গা গ্রামের কাশেম মণ্ডলের ছেলে জাহাঙ্গীর মণ্ডল (৩২) ও রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মুগুড়াডাঙ্গী গ্রামের আকবর দেওয়ানের ছেলে আমিরুল ইসলাম (৩৭)। 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার ১৪ এপ্রিল বিকালে গাঁজা নিয়ে বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সামনে গাছের নিচে বিক্রি করছিল ২ গাঁজা বিক্রেতা। খোকসা থানা পুলিশের এসআই সুধীর কুমার ঘোষ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সদের নিয়ে গাঁজাসহ দুই মাদক বিক্রেতা জাহাঙ্গীর মন্ডল ও আমিরুল ইসলামকে গ্রেফতার করে। তাদের শরীর তল্লাশী করে ২'শ গ্রাম গাঁজা পায়।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা হাবিবুল্লাহ জানান, গ্রেফতারকৃত দুই আসামি জাহাঙ্গীর মণ্ডল ও আমিরুল ইসলাম বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে খোকসা থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে পাংশা ও খোকসা থানায়। 

শনিবার সকালে আসামিদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। 

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে