Dr. Neem on Daraz
Victory Day

গোপালগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে কেয়ারটেকার নিহত, মালিক আহত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৩:৩৪ পিএম
গোপালগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে কেয়ারটেকার নিহত, মালিক আহত

প্রতীকী ছবি

গোপালগঞ্জঃ ডাকাতের ছুরিকাঘাতে আহাদ আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় বাড়ির মালিক লন্ডন প্রবাসী মুরাদ হোসেনকে (৬৫) কুপিয়ে আহত করেছে ডাকাতদল। আহত মুরাদ হোসেনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে ইতোমধ্যে পুলিশের সব ক’টি শাখা তদন্তকাজে নেমে পড়েছেন।

আজ রোববার (৯ এপ্রিল) ভোর রাতে সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আহাদ আলী ওই বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করতেন। তার বাড়ি কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রোববার ভোর রাত ৩ টার দিকে ৮ থেকে ১০ জন ডাকাত সদস্য শেখ মুরাদ হোসেনের বাড়িতে ডাকাতি করতে যায় এবং বাড়িতে থাকা নগদ টাকা, স্বর্নালংকার ও ল্যাপটপ নিয়ে যায়। 

এ সময় ডাকাতদের আটকাতে গেলে বাড়ির মালিক শেখ মুরাদ হোসেন ও কেয়ারটেকার আহাদ আলীকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় কেয়ারটেকার আহাদ আলী ঘটনাস্থলে নিহত হয় এবং মুরাদ হোসেন আহত হন। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, বাড়ির মালিক কেয়ারটেকারকে নিয়ে বাড়িতে থাকতেন। মুরাদ হোসেন প্যারালাইসিস রোগে আক্রান্ত। গত ৩ মাস ধরে তিনি বাড়িতে অবস্থান করছেন। বাড়ির গরুর খামার ও অসুস্থ মালিককে কেয়ারটেকার আহাদ আলী দেখাশোনা করতেন। 

গোপালগঞ্জ সদর থানার ওসি জাবেদ মাসুদ জানিয়েছেন, এ ঘটনাকে পুলিশ প্রাথমিকভাবে ডাকাতি হিসেবে দেখছে এবং সেভাবেই তদন্তু শুরু করেছেন। 

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে