Dr. Neem on Daraz
Victory Day

দ্বিতীয় দিনে বাস ধর্মঘটে অচল কুষ্টিয়া, ভোগান্তি চরমে


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুষ্টিয়া প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০১:৩২ পিএম
দ্বিতীয় দিনে বাস ধর্মঘটে অচল কুষ্টিয়া, ভোগান্তি চরমে

কুষ্টিয়াঃ ঝিনাইদহের কালীগঞ্জে বাসশ্রমিকদের মারধরের ঘটনার জেরে কুষ্টিয়া-ফরিদপুর ও কুষ্টিয়া-খুলনা রুটে দ্বিতীয় দিনের মতো চলছে বাস ধর্মঘট। এতে ভোগান্তিতে পড়েছেন এই রুটের যাত্রীরা। সকালে কুষ্টিয়া কেন্দ্রীয় বাস টার্মিনাল ও কুষ্টিয়া শহরের মজমপুর বাস ডিপো থেকে বিভিন্ন রুটে যাওয়ার জন্য যাত্রীরা ভিড় করলেও যানবাহন না থাকায় ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে অপেক্ষা করছেন তারা।

গতকাল শুক্রবার (৭ এপ্রিল) সকাল থেকে শুরু হওয়া এ ধর্মঘটের আওতায় কুষ্টিয়া থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে।

যাত্রীরা বলছেন, পরিবারের মানুষগুলোকে নিয়ে যাবেন ফরিদপুর, খুলনাসহ নিজ নিজ গন্তব্যে। দীর্ঘসময় দাঁড়িয়ে থেকেও যেতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন। জনসাধারণকে জিম্মি করে এসব ধর্মঘট করা অযৌক্তিক বলছেন তারা। 

এদিকে সমস্যা নিরসরে কুষ্টিয়ার জেলা প্রশাসক সাইদুল ইসলামের মালিক এবং শ্রমিকদের ৫ সংগঠনের নেতৃবৃন্দের সাথে বেলা ১২ টায় আলোচনায় বসার কথা রয়েছে।

উল্লেখ্য, বাসের অতিরিক্ত ট্রিপ চাওয়াকে কেন্দ্র করে ঝিনাইদহ বাস মালিক এবং শ্রমিক সংগঠনের সঙ্গে কুষ্টিয়ার মালিক এবং শ্রমিক ইউনিয়নের বিরোধ সৃষ্টি হয়। এরই জেরে গত বৃহস্পতিবার কালিগঞ্জ বাসস্টান্ডে কুষ্টিয়ার বাস শ্রমিকদের ওপর হামলা ও মারধরের ঘটনা ঘটে। এরই প্রতিবাদে শুক্রবার সকাল থেকে কুষ্টিয়া থেকে খুলনা এবং ফরিদপুর রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে কুষ্টিয়ার মালিক এবং শ্রকিদের ৫টি সংগঠন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে