Dr. Neem on Daraz
Victory Day

গোপালগঞ্জে হাসপাতালের সার্টিফিকেট বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ০২:৫৮ পিএম
গোপালগঞ্জে হাসপাতালের সার্টিফিকেট বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জঃ গোপালগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক, আবাসিক মেডিকেল অফিসার, ওয়ার্ড মাস্টারসহ কয়েকজন কর্মচারীর বিরুদ্ধে লাগামহীন দুর্ণীতি ও সার্টিফিকেট বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী স্থানীয় প্রেসক্লাবের সামনে বিভিন্ন শ্রমিক সংগঠনের শ্রমিক ও সাধারণ জনগনের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়। 

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণকারীরা হাসপাতালের কতিপয় কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে দুর্নীতি ও সার্টিফিকেট বাণিজ্য বন্ধসহ বিভিন্ন দাবিতে শ্লোগান দেন।

কর্মসুচি চলাকালে দেলোয়ার মোল্লা, রাজিব মোল্লা, দিলারা বেগম, মিটু কাজী ও কামাল হোসেন বক্তব্য রাখেন।

কামাল হোসেনসহ অন্যান্য বক্তারা বলেন, হাসপাতালের একটি দালাল চক্র দীর্ঘদিন যাবৎ ভূয়া চিকিৎসা সনদ দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করছে। এই হাসপাতালে কোটি কোটি টাকার ভাউচার দেখিয়ে মেশিনপত্র কেনা হলেও তা আদৌ চালু হয়নি। যে সকল মেশিনপত্র রয়েছে তাও অকেজো। সাধারণ মানুষ বাধ্য হয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা, খুলনা, বরিশাল যেতে বাধ্য হচ্ছে। হাসপাতাল থেকে সরকার কর্তৃক বরাদ্দকৃত ওষুধ সঠিকভাবে জনগন পাচ্ছে না। আমরা এসব অনিয়ম ও দুর্নীতির প্রতিকার চাই। 

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে