Dr. Neem on Daraz
Victory Day

মামীর সাথে পরকীয়া, হাতের কবজি কেটে নিল পরিবার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ০৪:০৮ পিএম
মামীর সাথে পরকীয়া, হাতের কবজি কেটে নিল পরিবার

চাঁপাইনবাবগঞ্জঃ মামির সঙ্গে পরকীয়ার জেরে রুবেল হোসেন নামে এক যুবকের হাত থেকে কব্জি বিচ্ছিন্ন করার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় রুবেল হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত রুবেল চাকপাড়া গ্রামের মৃত মতিবুর রহমানের ছেলে।

আহত রুবেলের ছোট ভাই লিটন হোসেন জানান, ধোবড়া এলাকার এমেলি খাতুন নামে এক গৃহবধূর সঙ্গে রুবেল হোসেনের পরকীয়া সম্পর্ক ছিল। এটি মেনে নিতে পারেনি এমেলির পরিবার। এমেলি সম্পর্কে রুবেলের মামি হন।

আজ বেলা সাড়ে ১২টার দিকে রুবেল ট্রলিভর্তি গম নিয়ে সোনামসজিদ থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। এসময় এমেলির পরিবারের লোকজন গাড়ী থেকে তুলে নিয়ে গোড়াদহ বিলের ভেতরে রশি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে বেঁধে নির্যাতন করে। পরে তার ডান হাতের কব্জি কেটে মাটিতে ফেলে দেয়। তবে রুবেল হোসেনের দাবি আপন মামির সাথে প্রেম করে বিয়ে করে সংসার করা অবস্থায় এ ঘটনা ঘটিয়েছে মেয়ের পরিবার।

চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এইচ এম মাসুম শিমুল জানান, ডান হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় ওই যুবককে। প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরিভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহমেদ জানান, পরকীয়ার কারণেই এমেলির আত্মীয়-স্বজনরা রুবেলের হাত কেটে নিয়েছে বলে অভিযোগ পেয়েছি। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান শুরু করেছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে