Dr. Neem on Daraz
Victory Day

শার্শা সীমান্তে ১৩টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ০৪:০৭ পিএম
শার্শা সীমান্তে ১৩টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

যশোরঃ ভারতে পাচারকালে যশোরের শার্শার গোগা সীমান্ত থেকে ১৩টি স্বর্ণের বারসহ কামরুজ্জামান ওরফে কামরুল (৩৩) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে শার্শা উপজেলার গোগা ইউনিয়নের গাজীপাড়া গ্রামের জব্বারের মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কামরুল গোগা গ্রামের কুদরত উল্লাহর ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান।

তিনি জানান, গোপন খবরে জানা যায় একজন স্বর্ণ পাচারকারী বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্যে গোগা গ্রামের গাজীপাড়া এলাকা দিয়ে সীমান্তের দিকে যাচ্ছে। এ সময় গোগা ক্যাম্পের একটি টহল দলের বিজিবি সদস্যরা তাকে গতিরোধ করে। পরে তার দেহ তল্লাশি করে তার কোমড়ে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ১৩টি স্বর্ণের বার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৫৫৬ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য এক কোটি ৩১ লাখ টাকা। আটক কামরুলের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধরকৃত স্বর্ণের চালানটি ট্রেজারি শাখায় জমা করা হবে বলে জানান তিনি।

মোঃ মনির হোসেন/বুইঐ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে