Dr. Neem on Daraz
Victory Day

পানিতে নেশাদ্রব্য মিশিয়ে ফ্রিজের মাছ-মাংসসহ সর্বস্ব লুট


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৯:৫২ পিএম
পানিতে নেশাদ্রব্য মিশিয়ে ফ্রিজের মাছ-মাংসসহ সর্বস্ব লুট

টাঙ্গাইলঃ টাঙ্গাইলের মির্জাপুরে টিউবওয়েলের পানিতে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দুই পরিবারের ৯ সদস্যকে অচেতন করে নগদ প্রায় ৫০-৬০ হাজার টাকা, কাপড় ও চাউলসহ সর্বস্ব লুটে নেওয়ার ঘটনা ঘটেছে। সেই সাথে ফ্রিজ থেকে মাছ-মাংস এমনকি ফল ও সবজিও নিয়ে গেছে বলে জানা যায়।

সোমবার (২০ মার্চ) বিকালে মহেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিভাস সরকার নুপুর তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রোববার (১৯ মার্চ) রাতে উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামে হাতেম আলী খানের দুই ছেলের বাড়িতে এ ঘটনা ঘটে।

গত রোববার দুপুরের দিকে সাহায্য চাওয়ার জন্য দুই মহিলা ওই বাড়িতে যান। হাত-মুখ ধুয়ার কথা বলে তারা দুইটি টিউবওয়েল ব্যবহার করেন। সকলের আড়ালে তারা টিউবওয়েলের ভেতরের পানিতে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেন। পরবর্তীতে সেই টিউবওয়েলের পানি ব্যবহার করে দুই বাড়িতে দুপুরের রান্না ও পান করে।

এদিকে নেশামিশ্রিত পানি পান করায় বিকালে মো. মিলন খান, মোমিন খান, জিসান, মেহেদী, নিলুফা, ঝুমা, লিমা, মিথিলা, মিনাসহ দুই পরিবারের ৯ সদস্য অসুস্থ অনুভব করে। পরে রাতে অচেতন হয়। এ সুযোগে চোরচক্র সিঁধ কেটে তাদের ঘরে প্রবেশ করে নগদ প্রায় ৫০-৬০ হাজার টাকা, কাপড়, চাউলসহ সর্বস্ব লুটে নেয়াসহ ফ্রিজ থেকে মাছ-মাংস এমনকি ফল ও সবজিও নিয়ে যায়।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, এ ঘটনার বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইগত পদক্ষেপ নেওয়া হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে