Dr. Neem on Daraz
Victory Day

ফেসবুকে প্রেম, ঝালকাঠির তরুণী ঝিনাইদহে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ১১:৪১ এএম
ফেসবুকে প্রেম, ঝালকাঠির তরুণী ঝিনাইদহে

প্রতীকী ছবি

ঝিনাইদহঃ ঝালকাঠিতে নিখোঁজ এক তরুণীর সন্ধান মিলেছে ঝিনাইদহের মহেশপুরে। রোববার (১৯ মার্চ) দুপুরে মহেশপুর উপজেলার বৈঁচিতলা থেকে তরুণীটিকে উদ্ধার করে পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মহেশপুর পৌরসভার বৈঁচিতলা গ্রামের আমিনুর রহমান বিশ্বাসের ছেলে আবু সাইদের বাসা থেকে ঝালকাটি জেলার সৈয়দকাটি গ্রামের ওবাইদুল হকের মেয়ে সানজিদা আক্তারকে (১৮) মহেশপুর পৌর ফাঁড়ির এসআই জাহাঙ্গীর উদ্ধার করে থানায় নিয়ে আসে। গত ১৬ মার্চ মেয়েটি নিখোঁজ হয়। তার পরিবার খোঁজ নিয়ে জানতে পারে মেয়েটি মহেশপুর অবস্থান করছে। ১৯ মার্চ সকালে মেয়ের মামাসহ পরিবারের লোকজন মহেশপুর থানার সহযোগিতা চাইলে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসআই জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করেন।

তরুণ-তরুণী উভয় স্বীকার করেন তাদের মধ্যে এক বছর ফেসবুকে পরিচয়ের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সূত্র ধরে তরুণী মহেশপুরে তরুণের বাড়িতে এসে ওঠে। তখন তার পরিবার স্থানীয় কাজীর মাধ্যমে দুজনকে বিয়ে দিয়ে দেন। তরুণী পরিবারের কাছে ফিরে যেতে অস্বীকৃতি জানায়। জানা গেছে, তারা উভয় অনার্সের শিক্ষার্থী। 

মহেশপুর পৌর ফাঁড়ির এসআই জাহাঙ্গীর জানান, এ ব্যাপারে একটি জিডি এন্ট্রি হয়েছে। পরিস্থিতি পর্যালোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে