Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ীতে যুবককে হত্যার পর মাটিচাপা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, রাজবাড়ী প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৩:২১ পিএম
রাজবাড়ীতে যুবককে হত্যার পর মাটিচাপা

মরদেহ উদ্ধারের খবরে উৎসুক জনতার ভিড়

রাজবাড়ীঃ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া এলাকায় একটি নির্মাণাধীন ঘরের ভেতর থেকে মাটিচাপা দেওয়া অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ১০টার দিকে গোয়ালন্দঘাট থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে। তবে তাৎক্ষণিক ওই যুবকের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে স্থানীয় মুক্তি মহিলা সমিতির কর্মচারী নির্মাণাধীন ঘরে পানি দিতে আসলে অজ্ঞাতপরিচয় ওই যুবকের মাটি চাপা দেওয়া এক হাতের কিছু অংশ দেখতে পেয়ে চিৎকার করেন। পরে মরদেহ উদ্ধার করে দেখা যায়, যুবকের গলা ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

দৌলতদিয়া মুক্তি মহিলা সমিতির প্রকল্প কর্মকর্তা আতাউর রহমান মঞ্জু বলেন, মধ্যরাত পর্যন্ত নৈশপ্রহরী ছিলেন। তিনি ঘুমানোর পর কে বা কারা নতুন ঘরের মেঝেতে যুবককে হত্যা করে মাটিচাপা দিয়ে রেখেছে। সকালে বিষয়টি জানার পর পুলিশে খবর দিই। পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মাটিচাপা দেওয়া মরদেহ উদ্ধার করেছি। ধারণা করছি, পূর্বশত্রুতার জেরে তাকে হত্যা করে মাটিচাপা দিয়ে রাখা হয়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে