Dr. Neem on Daraz
Victory Day

সালিশের মধ্যেই ফুফাতো ভাইকে কুপিয়ে খুন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ১১:৩৮ এএম
সালিশের মধ্যেই ফুফাতো ভাইকে কুপিয়ে খুন

সুনামগঞ্জঃ দোয়ারাবাজার উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে ফুফাতো ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে সুমন মিয়া (২৬) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলায় বাংলাবাজার ইউনিয়নের উপতিংয়েরগাও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল খালিদ (৩৫)। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলায় বাংলাবাজার ইউনিয়নের উপতিংয়েরগাও গ্রামের ময়না মিয়ার ছেলে। অভিযুক্ত সুমন মিয়া একই গ্রামের আব্দুন নুরের ছেলে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, দুই শতক জমি নিয়ে আব্দুল খালিদ ও সুমন মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। এ নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পারিবারিকভাবে বিচার বসে। বিচার চলাকালে সুমন মিয়া উত্তেজিত হয়ে ঘরে থাকা বঁটি দিয়ে আব্দুল খালিদকে কুপিয়ে আহত করেন। পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ১৫ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আব্দুল খালিদের অবস্থা গুরুতর হলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে শুক্রবার সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আটকদের থানায় নিয়ে আসা হচ্ছে। এ ঘটনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।”

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে