Dr. Neem on Daraz
Victory Day

নাটোরে র‌্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নাটোর প্রকাশিত: মার্চ ৭, ২০২৩, ০৯:১৪ পিএম
নাটোরে র‌্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নাটোরঃ নাটোর শহরের বড় হরিশপুর এলাকায় চেকপোস্ট পরিচালনা করে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় একটি ট্রাক জব্দ করা হয়। সকালে প্রেসবিজ্ঞপ্তির মাধ্যেমে এসব তথ্য জানায় নাটোর কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন।

আটককৃতরা হলেন, পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার মৃত রাজ্জব আলী হাওলাদার ছেলে রফিকুল হাওলাদার ও ইয়াছিন কবির নিরব যশোর জেলার কতোয়ালী থানার চৌগাছা এলাকার আলমঙ্গীর হোসেনের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল আজ ভোর ০৫.৩০ টার দিকে সদর থানাধীন বড়হরিশপুর বাইপাস এলাকায়  চেকপোস্ট পরিচালনা করে। এ সময় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ট্রাকের বডিতে গার্মেন্টস ঝুটের ভিতর থেকে দুই বস্তা মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে ট্র্কাসহ তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত আলামত ৫০ কেজি গাঁজা বলে স্বীকার করে। এঘটনায় নাটোর সদর থানায় মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে