Dr. Neem on Daraz
Victory Day

শৈলকুপায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের দাশে দাঁড়ালেন এমপি হাই


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ১০:১৮ পিএম
শৈলকুপায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের দাশে দাঁড়ালেন এমপি হাই

ঝিনাইদহঃ জেলার শৈলকুপার ধলহরাচন্দ্র ইউনিয়নের ঠাকুর মালিথিয়া গ্রামে গত বৃহস্পতিবার রাতে ভয়াবহ  ৫টি পরিবারের ৮ টি ঘর ভস্মীভূত হয় ও দুটি গরু পুড়ে মারা যায়। শৈলকুপা ও শ্রীপুরের দুটি দমকল বাহিনী ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট শার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ক্ষতিগ্রস্থ ৫টি বাড়ি পরিদর্শন করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। 

এসময় তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে কম্বল, শাড়ী, লুঙ্গি ও গামছা বিতরণ করেন। এছাড়াও তাদেরকে টিন ও আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন। এসময় উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. আব্দুল হাকিম আহমেদ, ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু,  ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, মনোহরপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা, সাবেক সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল আওয়াল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মিশন, সাধারণ সম্পাদক মো. বাবু, সাবেক সভাপতি দিনার বিশ্বাস, ধলহরাচন্দ্র ইউপি সদস্য রতন চন্দ্র কুন্ডু, রশিদ প্রমুখ।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে