Dr. Neem on Daraz
Victory Day

মহেশপুর সীমান্তে ৯২ লাখ টাকার স্বর্ণের বারসহ যুবক আটক 


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৯:৫৪ এএম
মহেশপুর সীমান্তে ৯২ লাখ টাকার স্বর্ণের বারসহ যুবক আটক 

ঝিনাইদহঃ জেলার মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্তে অভিযানে ১০টি স্বর্ণের বারসহ আব্দুল হাদী (৩৬) নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করেছে ৫৮ বিজিবি। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় এক প্রেস ব্রিফিংয়ে বিজিবি পরিচালক মাসুদ পারভেজ রানা এ তথ্য নিশ্চিত করেন। 

এর আগে বিকেলে উপজেলার যাদবপুর সীমান্তের পোড়াপাড়া কাঠ বাজার ও সাইফুল ইসলাম ডিগ্রী কলেজের মধ্যবর্তী জায়গায় আসলে মহেশপুর ৫৮ বিজিবি-র টহল দল এ স্বর্ণের বারসহ আব্দুল হাদীকে আটক করে। 

আটক আব্দুল হাদী যশোর জেলার শার্শা উপজেলার শালকোনা গ্রামের মৃত সামসুর রহমানের ছেলে। 

প্রেস ব্রিফিংয়ে মাসুদ পারভেজ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। যাদবপুর সীমান্তের পোড়াপাড়া কাঠ বাজার ও সাইফুল ইসলাম ডিগ্রি কলেজের মধ্যবর্তী জায়গায় আসলে তাকে আটক করা হয়। এ সময় তল্লাশি করে তার কাছ থেকে কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১০টি সোনার বারসহ আব্দুল হাদী (৩৬) নামে এক স্বর্ণ চোরাকারবারিকে আটক করা হয়। যার ওজন ১ কেজি ১৬৬.১৪ গ্রাম। উদ্ধার স্বর্ণের বর্তমান বাজার মুল্য ৯২ লাখ ৪৭ হাজার ৯৭৬ টাকা।

তিনি আরও জানান, শুল্ককর ফাঁকি দিয়ে ভারতে পাচারের জন্য পরিবহন ও নিজ জিম্মায় রাখার অপরাধে আটক আসামির বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়ের ও জব্দ স্বর্ণবারগুলো ঝিনাইদহ ট্রেজারিতে জমা দেওয়া হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে