Dr. Neem on Daraz
Victory Day

চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের ২৫ নেতাকর্মী কারাগারে


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০৩:৪৮ পিএম
চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের ২৫ নেতাকর্মী কারাগারে

চাঁপাইনবাবগঞ্জঃ মাদরাসার অভিভাবক সমাবেশ থেকে ২৫ জন জামায়াত-শিবিরের নেতাকর্মীকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বেতবাড়িয়া এলাকা ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী। পরে বিকেল সাড়ে ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান। 

তিনি বলেন, গোয়েন্দা সংস্থার তথ্যের ভিক্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। জাবালুন নূর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসার প্রধান শাখা বেতবাড়িয়ায় অভিভাবক ও সুধী সমাবেশ, বার্ষিক ভোজ, দাতাদের জন্য দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের নাম করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা গোপন বৈঠক করছিল। এসময় ২৫ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের রাজনৈতিক পরিচয় নিশ্চিত হওয়ার পর থনায় নিয়ে আসা হয়। রোববার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১০টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রওশন আলী, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে