Dr. Neem on Daraz
Victory Day

বেনাপোলে জামায়াতের ২৩ নেতাকর্মী গ্রেফতার, ৫টি ককটেল উদ্ধার


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, বেনাপোল (যশোর) প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০৩:২১ পিএম
বেনাপোলে জামায়াতের ২৩ নেতাকর্মী গ্রেফতার, ৫টি ককটেল উদ্ধার

যশোরঃ জেলার বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা গ্রাম থেকে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠককালে ২৩ জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। উদ্ধার করেছে ৫টি ককটেল। আটককৃতরা বেনাপোল পোর্ট থানার বিভিন্ন গ্রামের বাসিন্দা। 

বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া জানান, গোপন সংবাদে জানতে পারি, বেনাপোল মহিষাডাঙ্গা গ্রামের জামায়াত নেতা আহসানুল মল্লিকের বাড়িতে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক চলছে। এমন অভিযোগের ভিত্তিতে শনিবার গভীর রাতে নাভারন সার্কেলের সহকারি পুলিশ সুপার নিশাত আল নাহিয়ানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এসময় আটক করা হয় পুটখালি ইউনিয়ন জামায়াতের সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ড জামাতের সভাপতি-সম্পাদক ও নেতাকর্মীকে। তবে এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুল মোমিনসহ একদল নেতাকর্মী। পুলিশ ঘটনাস্থল থেকে ৫টি ককটেল, বেশকিছু ইটপাটকেল ও কয়েকটি মোবাইল জব্দ করেন। 
আটককৃতদের রবিবার সকালে নাশকতার মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে। পলাতকদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

মোঃ মনির হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে