Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় র‌্যাবের হাতে একজন গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নেত্রকোণা  প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৭:০৮ পিএম
নেত্রকোণায় র‌্যাবের হাতে একজন গ্রেফতার

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল বুধবার সকালে জেলা শহরের মদন বাস¯ট্যান্ড এলাকা হতে গার্মটস কর্মীক গণধর্ষণের ঘটনায় জড়িত আসামী চাঁন মিয়াকে গ্রেফতার করে।

গ্রেফতারকত চাঁন মিয়া নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার সলঙ্গা গ্রামের সিরাজ আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম গত ২৭অক্টােবর বান্ধবীর ছােট বােনের বিয়েতে অংশ নিতে ঢাকা থেকে কলমাকান্দা উপজেলার পাবই মোড়ে এসে নেমে, বাস চলে যাওয়ার পর ভিকটিম বান্ধবীর বাড়ী কুতিগাঁও যাওয়ার জন্য অটােরিক্সা ভাড়া করে। আসামী অটােরিক্সা চালক আপেল মিয়া পথের মধ্যে তার অন্য সহযােগী আসামী চাঁন মিয়াকে অটােরিক্সাতে উঠায়। পরবর্তীত, আসামীরা ভিকটিমক কুতিগাঁও গ্রামে না নিয়ে গিয়ে সোলঙ্গা গ্রামে নিয়ে গিয়ে আসামী আপেল মিয়ার বসত ঘরে ভিকটিমকে খুন করার ভয় দেখিয়ে ৬/৭ জন মিলে গণধর্ষণ করে। ধর্ষণের এক পর্যায়ে আসামীরা ভিকটিমকে ঘরর ভিতরে রেখে কিছুক্ষণের জন্য বাইরে গেলে ভিকটিম ফােন করে বান্ধবীকে ঘটনাটি জানায়। ভিকটিমের বান্ধবী রিমা আক্তার লোকজন নিয়ে ঘটনাস্থলে আসলে আসামীরা দৌঁড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে ধর্ষণকারী ৭জনকে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধ গত ২৮ অক্টােবর কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকত অভিযুক্ত আসামী চাঁন মিয়া র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তার সম্পক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী চাঁন মিয়াকে গতকাল বুধবার দুপুরে নেত্রকোণা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

সালাহউদ্দীন খান রুবেল/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে