Dr. Neem on Daraz
Victory Day

গোপালগঞ্জে যুবককে জবাই করে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ১১:০৭ এএম
গোপালগঞ্জে যুবককে জবাই করে হত্যা

স্বজনদের আহাজারি

গোপালগঞ্জঃ মেহেদী হাসান সাগর (৩৫) নামে এক যুবককে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার করপাড়া গ্রামের হাফিজের দোকানের সামনের সড়কের উপর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ আসাদুজ্জামান টিটো জানান, আজ বুধবার ভোরে সড়কের উপর মেহেদী হাসান সাগরের ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে ৯৯৯ লাইনে ফোন করলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

তিনি আরো বলেন, নিহতের গলাকাটা এবং শরীরের বিভিন্ন স্থানে একাধিক কোপের চিহৃ রয়েছে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।

নিহতের স্ত্রী রূপা বেগম জানান, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে মেহেদী হাসান সাগরের মোবাইল ফোনে একটি কল আসে। এরপর সে রাত ১টার দিকে বাড়ি থেকে বের হলে আর ফিরে আসনি। 

সৈয়দ আকবর হোসেন/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে