Dr. Neem on Daraz
international mother language day

দুপচাঁচিয়ায় মাদকবিরোধী অভিযানে আটক ৪


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া ( বগুড়া) প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৬:০০ পিএম
দুপচাঁচিয়ায় মাদকবিরোধী অভিযানে আটক ৪

বগুড়াঃ বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় মাদকবিরোধী অভিযানে আটক ৪ মাদকবিক্রেতা কে মঙ্গলবার ( ২৪ জানুয়ারী) আদালতে প্রেরণ করেছে পুলিশ। সোমবার (২৩ জানুয়ারী) তাদের আটক করা হয়।

পুলিশের দেয়া তথ্য মতে, মাদকবিক্রির গোপন খবরে  সোমবার বিকালে দুপচাঁচিয়া উপজেলার পশ্চিম আলোহালী এলাকার একটি  গভীর নলকূপ সংলগ্ন জমিতে অভিযান পরিচালনা করে পুলিশ। সেখানে মাদকবিক্রির জন্য অবস্খানরত দুপচাঁচিয়া উপজেলা সদরের কুন্ডুপাড়ার ( সরদারপাড়া) মৃত মুনছুর শেখের ছেলে আনারুল শেখ (৪২) এবং পালপাড়ার সত্যেন্দ্রনাথ পালের ছেলে সঞ্জয় পাল কে (৪৩) কে আটক করা হয়। আটককালীন সময় তাদের দেহ তল্লাশী করে ১৬ পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। 

 

পুলিশের অপর অভিযান পরিচালনা করা হয় দুপচাঁচিয়া পৌরসভাস্থ  মন্ডলপাড়া এলাকায়। সেখানে একটি অন্তগত বসতবাড়ির উত্তর পার্শ্বে বাঁশঝাড়ের মধ্যে হতে মন্ডলপাড়ার আইনুল প্রামানিকের স্ত্রী তাবাসসুম তোবা মায়া(২০), বড়ধাপের আবু তালেবের ছেলে ভোলা সোনার(৪২) কে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ২.৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। 

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরকৃত হয়েছে।

দেওয়ান পলাশ/এসএস