Dr. Neem on Daraz
Victory Day

চুয়াডাঙ্গায় এক হাজার ইয়াবাসহ আটক ২


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৩:৫৮ পিএম
চুয়াডাঙ্গায় এক হাজার ইয়াবাসহ আটক ২

চুয়াডাঙ্গাঃ আলোচিত মাদক কারবারি সিপরা খাতুন (৬০) ও আজাদ হোসেন (৪৫) নামে দুজনকে ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। মঙ্গলবার ভোরে সিপরার বাড়িতে অভিযান চালিয়ে এক হাজার ৩৫ পিচ ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটক সিপরা চুয়াডাঙ্গা পৌর এলাকার বুজরুকগড়গড়ি বুদ্ধিমানপাড়ার বাবুল হোসেনের স্ত্রী এবং আজাদ হোসেন ঢাকার কেরানীগঞ্জ শুভাঢ্যা উত্তরপাড়ার মৃত চুন্নু মিয়ার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ বলেন, মঙ্গলবার ভোর ৬টার দিকে সিপরার বাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক করা হয়য় সিপরা ও আজাদকে। এসময় তাদের কাছ থেকে এক হাজার ৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

সহকারী পরিচালক আরো বলেন, সিপরা ও আজাদ আলোচিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে। একাধিকবার জেলেও গেছেন। জামিনে বের হয়ে আবারও মাদক কারবার শুরু করেন তারা। আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

জামান আখতার/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে