Dr. Neem on Daraz
Victory Day

শৈলকুপায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১১:৫০ এএম
শৈলকুপায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ঝিনাইদহঃ উত্তরের হিমেল হাওয়া আর কনকনে এই শীতে কাহিল হয়ে পড়েছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সাধারণ মানুষ। গ্রামের শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের একটু উষ্ণতা দিতে পাশে দাঁড়ালেন অবিরাম উন্নয়নে বাংলাদেশ ফাউন্ডেশন।  শনিবার (১৪ জানুয়ারি) রাতে উপজেলার ৬নং সারুটিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে ২'শ অসহায়, দুস্থ ও ভ্যানচালকদের মাঝে কম্বল বিতরণ করেন ফাউন্ডেশনটির প্রধান পৃষ্ঠপোষক ও ঢাকা সিটি ইন্টারন্যাশনাল কলেজের প্রভাষক মো. উজ্জল আলী। এবারের এই তীব্র শীত ও ঘন কুয়াশায় এখানকার জন জীবন যখন স্থবির তখন একটু গরমের আশায় এই শীতবস্ত্র পেয়ে খুবই খুশি এইসব শীতার্ত মানুষ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য বাধন শেখ, সারুটিয়া ইউনিয়ন পানি উন্নয়ন বোর্ডের সভাপতি খয়বার হোসেন, অবিরাম উন্নয়নে বাংলাদেশ ফাউন্ডেশনের সহসভাপতি মো. মেহেদী হাসান, সদস্য আসাদুল ইসলাম, রাকিব হোসেন, আলী রহমান প্রমুখ।

অবিরাম উন্নয়নে বাংলাদেশ ফাউন্ডেশনের সভাপতি মো. উজ্জল আলী বলেন, রাজনীতির কারণে সারুটিয়া ইউনিয়নের কয়েকটি গ্রাম আজ বিধ্বস্ত। অনেক মানুষ সহায়-সম্বল হারিয়ে পথে বসার উপক্রম। এছাড়া এই  হাড়কাঁপানো তীব্র শীতে একটু উষ্ণতা দিতে কেউ পাশে এসে দাড়ায়নি; যে কারণে খেটে-খাওয়া অসহায় মানুষের মধ্যে একটু হাসি ফোটানোর তাগিদে কম্বল বিতরণ করলাম। এছাড়া অতীতে এ সংগঠনের পক্ষ থেকে বহু মানবিক কার্যক্রম সংগঠিত হয়েছে। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে