Dr. Neem on Daraz
Victory Day

রংপুর সিটির ২৬ নম্বর ওয়ার্ডে ফের ভোটগ্রহণ চলছে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রংপুর প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ০৯:২৯ এএম
রংপুর সিটির ২৬ নম্বর ওয়ার্ডে ফের ভোটগ্রহণ চলছে

রংপুরঃ রংপুর সিটি করপোরেশনের (রসিক) ২৬ নম্বর ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ফের ভোটগ্রহণ শুরু হয়েছে। সাতটি কেন্দ্রে রোববার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

নির্বাচনী এলাকায় যেকোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

২৬ নং ওয়ার্ডে মোট ভোটার ১৩ হাজার ৬১৬ জন। এর মধ্যে একজন তৃতীয় লিঙ্গের ভোটারসহ মোট নারী ভোটার ৭ হাজার ১২১ জন এবং পুরুষ ৬ হাজার ৪৯৫ জন। ৭টি কেন্দ্রের ৪৪টি বুথে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ২৬ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে মো. শাহাজাদা আরমান ঠেলাগাড়ি প্রতীকে ও সাইফুল ইসলাম ফুলু ঘুড়ি প্রতীকে ৩ হাজার ১৯৭ ভোট পান। এছাড়া এমএ রাজ্জাক মণ্ডল লাটিম প্রতীকে এক হাজার ৮৯২ ভোট পান। তিনজন প্রার্থীর মধ্যে দুইজন সমান ভোট পাওয়ায় ওই ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে রোববার পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রতিটি কেন্দ্রে পুলিশ এবং আনসার সদস্যের নিয়ে ফোর্স সেই সাথে আলাদাভাবে স্টাইকিং ফোর্স, মোবাইল কোর্ট মোতায়েন করা হয়েছে।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এক প্লাটুন বিজিবি সদস্যের পাশাপাশি র‍্যাব, পুলিশ সদস্য মোতায়েন রয়েছে। নির্বাচনী আচরণবিধিসহ অন্যান্য বিষয়গুলো দেখার জন্য দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে