Dr. Neem on Daraz
Victory Day

শেরপুরে ট্রাকচাপায় বাবা-ছেলেসহ নিহত ৩


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, শেরপুর প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ১০:৫৯ এএম
শেরপুরে ট্রাকচাপায় বাবা-ছেলেসহ নিহত ৩

শেরপুরঃ ট্রাকচাপায় বাবা-ছেলেসহ সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এতে আরও তিনজন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল শুক্রবার রাতে সদর উপজেলার মির্জাপুর এলাকার তাতালপুরের বলস্বর ব্রিজের সামনে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, নালিতাবাড়ীর তিনআনীর রাজনগর এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে রফিক মিয়া (৪৫), তার ছেলে রাব্বি (১০) ও তিনআনীর জোবায়ের (৩৪)।

আহতরা হলেন, রাজনগরের মোহাম্মদ আলী (৪৫) ও অটোরিকশাচালক হাবিবুর রহমান (৩৫), তিনআনীর সুভাষ পালের ছেলে শুভ (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর শহরের খোয়ারপাড় সিএনজি স্টেশন থেকে তিনআনীতে ফিরছিলেন যাত্রীরা। সিএনজিটি মির্জাপুর-তাতালপুর এলাকায় গেলে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় সিএনজির। এ সময় ঘটনাস্থলেই একজন নিহত হয়। পরে আহত অবস্থায় পাঁচজনকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে দুজন মারা যান।

শেরপুর জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহনেওয়াজ নোমান জানান, হাসপাতালে বাকি তিনজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। এর মাঝে একজনের অবস্থা আশঙ্কাজনক।

শেরপুর সদর থানা পুলিশের এসআই কামরুজ্জামান জানান, আমরা ঘটনার পরেই ট্রাকটি আটক করেছি। চালক পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থলে কাজ করছে। প্রয়োজনীয় আইনিব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে