Dr. Neem on Daraz
Victory Day

প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় শিমুল বিশ্বাস


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, পাবনা প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩, ১২:৪১ পিএম
প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় শিমুল বিশ্বাস

পাবনাঃ বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস প্যারোলে মুক্তি নিয়ে মায়ের জানাজায় অংশ নিয়েছেন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত আড়াইটায় পাবনা শহরের কুঠিপাড়া ঈদগাহ মাঠে জানাজা শেষে আরিফপুর কেন্দ্রীয় গোরস্থানে তার মায়ের দাফন সম্পন্ন হয়।

বুধবার (১১ জানুয়ারি) রাতে শিমুল বিশ্বাসের মা খোদেজা বিশ্বাস ৭৭ বছর বয়সে ইন্তেকাল করেন। মায়ের মৃত্যুর পর জানাজায় অংশ নেওয়ার জন্য শিমুল বিশ্বাসের পক্ষ থেকে তার আইনজীবী প্যারোলে মুক্তির জন্য আবেদন জানালে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আবেদন মঞ্জুর করেন। 

এরপর বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বিশেষ নিরাপত্তায় পুলিশ তাকে কারাগার থেকে পাবনায় নিয়ে আসে।

পাবনা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুর মোহাম্মদ মাসুম বগা জানান, মায়ের জানাজায় অংশ নিতে শিমুল বিশ্বাসের পক্ষ থেকে তার আইনজীবী প্যারোলে মুক্তির জন্য আবেদন করেন। পরে কর্তৃপক্ষ ১২ ঘণ্টার জন্য তার প্যারোল মঞ্জুর করেন। এরপর বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বিশেষ পুলিশি পাহারায় তাকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে পাবনায় নিয়ে আসা হয়। জানাজা ও দাফন শেষে তাকে আবার কারাগারে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, রাজধানীতে বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশের তিন দিন আগে ৭ ডিসেম্বর দুপুরে নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন বিকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শিমুল বিশ্বাসকে আটক করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে