Dr. Neem on Daraz
Victory Day

ঘাটাইলে ট্রাক চাপায় বাকপ্রতিবন্ধী নিহত, আহত ৪


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩, ০১:২০ পিএম
ঘাটাইলে ট্রাক চাপায় বাকপ্রতিবন্ধী নিহত, আহত ৪

ঢাকাঃ টাঙ্গাইলের ঘাটাইলে বালুবাহী ট্রা‌কের চাপায় বাকপ্রতিবন্ধী নির্মাণ শ্রমিক নিহত হ‌য়ে‌ছে। এ‌তে আহত হ‌য়ে‌ছে অ‌টোভ‌্যা‌নে থাকা আ‌রো চারজন। 

নিহত নির্মাণ শ্রমিক উপজেলার জামুরিয়া ইউনিয়নের ছনটিয়া গ্রামের আসাদ মিয়ার ছেলে মো. সোহাগ (২৫)। 

মঙ্গলবার (৩ জানুয়া‌রি) সকা‌লে ঘাটাইল- ভুঞাপুর সড়‌কের ঘাটাইল পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘ‌টে। আহত‌দের উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। এই ঘটনায় ঘাতক ড্রাম ট্রাক‌টি আটক ক‌রা গে‌লেও চা‌লক ও হেলপার পা‌লি‌য়ে‌ছে। 

স্থানীয়রা জানান, সোহাগসহ পাঁচজন ভ্যান যোগে কাজে যাওয়ার সময় ঘাটাইল শাপলা শিশু পার্কের সামনে পৌঁছলে অপর দিক থেকে আসা বালুবা‌হী ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সোহাগ নিহত হন। আহত অবস্থায় অপর চারজনকে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি ক‌রে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘাটাইল থানার এসআই মো. হাফিজ জানান, মর‌দে‌হের উদ্ধারসহ ট্রাক আটক করা হ‌য়ে‌ছে। ময়নাতদ‌ন্তের জন‌্য মর‌দেহ ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। আইনী প্রক্রিয়া শেষে মর‌দেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শফিকুজ্জামান খান মোস্তফা/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে