Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে হাতির পিঠে চড়ে যুবকের বিয়ে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২২, ০৯:৫৭ এএম
ঝিনাইদহে হাতির পিঠে চড়ে যুবকের বিয়ে

ঢাকাঃ রাজার পোশাক পরিহিত যুবক। হাতে রয়েছে খোলা তরবারি। হাতির পিঠে চড়ে চলেছেন বিয়ে করতে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ শহরে এমনই এক ব্যতিক্রমী বিয়ের দেখা মিলেছে ।

জানা যায়, হাতির পিঠে চড়ে বিয়ে করতে যাওয়া ওই যুবকের নাম রাফাতুজ্জামান প্রান্ত। তিনি শহরের ব্যাপারীপাড়ার পাগলাকানাই এলাকার এনজিও কর্মকর্তা আবু বকর ও বদরুন নাহার রুমা দম্পতির ছেলে।

বৃহস্পতিবার বেলা দুইটার দিকে বরযাত্রী নিয়ে রাফাতুজ্জামান প্রান্ত বিয়ের অনুষ্ঠানের হাজির হন। বর পক্ষের লোকজন মাইক্রোবাস ও মোটরসাইকেল যোগে অনুষ্ঠানে পৌঁছান।

বিয়ের পর হাতির পিঠে চড়ে একইভাবে তিনি নিজ বাসায় ফিরে আসেন। কনেকে রাজকীয় পালকিতে করে নিয়ে আসেন।

বর রাফাতুজ্জামান প্রান্ত বৃহস্পতিবার ব্যাপারীপাড়ার পাগলকানাই থেকে পায়রা চত্বর ঘুরে ঝিনাইদহ জোহান পার্কের উদ্দেশে হাতির পিঠে চড়ে রওনা দেন। সুসজ্জিত হাতি আর বরকে দেখার জন্য রাস্তার দুই পাশে ভিড় জমে যায়।

জানা যায়, ঝিনাইদহ শহরের সিআন্ডবি পুকুর পাড় এলাকার উপ-শহরপাড়ার মীর আমিরুল ইসলাম সেলিম ও শাহানারা পারভীন রঞ্জু দম্পতির মেয়ে জান্নাতুল ফিজা উম্মির সঙ্গে প্রান্তর বিয়ে হয়।

বিষয়টি নিয়ে উপ-শহর পাড়ার আব্দুর রকিব জানান, প্রতিবেশির মেয়েকে হাতির পিঠে চড়ে বিয়ে করতে আশায় মহল্লাবাসি বেশি আনন্দিত। তারা নবদম্পত্তিকে মোবারকবাদ জানিয়ে বরণ করে নেন।

বরের বাবা আবু বকর জানান, তার দীর্ঘদিনের শখ ছেলেকে হাতির পিঠে বর সাজিয়ে বিয়ে দিবেন। সেই ইচ্ছা পুরণ করতেই ছেলেকে রাজকীয় সাজে সজ্জিত করে হাতির পিঠে উঠিয়ে কনের বাড়িতে পাঠান।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে