Dr. Neem on Daraz
Victory Day

ভেজা কাপড় মেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মা-মেয়ের


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, পাবনা প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২২, ০২:৫৬ পিএম
ভেজা কাপড় মেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মা-মেয়ের

পাবনাঃ ঘরের তারে ভেজা কাপড় মেলে দিতে গিয়ে পাবনায় বিদ্যুৎপৃষ্টে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নে হটোরা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামের সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাসের স্ত্রী জাহনারা খাতুন (৫২) ও হেমায়েতপুর ইউনিয়নের শামীম আহমেদের স্ত্রী আলেছা খাতুন (৩৫)। তারা সম্পর্কে মা ও মেয়ে। আলেছার দুই মেয়ে এক ছেলে ও জাহানারা খাতুনের তিন মেয়ে এক ছেলে রয়েছে।

দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ১০ টার দিকে বাড়ির ঘরের তারে কাপড় নেড়ে দিতে গিয়ে ছেঁড়া তারের সঙ্গে লেগে প্রথমে মেয়ে আলেছা বিদুৎপৃষ্ট হন। পরে মেয়েকে বাঁচাতে গিয়ে মা বিদ্যুৎপৃষ্ট হন। ঘটনা টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাস বলেন, আমার মেয়ে গতকাল বিকেলে আমাদের বাড়িতে বেড়াতে আসে। আর আজ সকালে স্ত্রী এবং মেয়ের এমন মৃত্যুতে আমরা খুবই শোকাহত। কিছুতেই মেনে নিতে পারছি না।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে