Dr. Neem on Daraz
Victory Day

ধামরাইয়ে বাস খাদে পড়ে নিহত ২, আহত ২৫


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা) প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২, ১০:৫৪ এএম
ধামরাইয়ে বাস খাদে পড়ে নিহত ২, আহত ২৫

ঢাকাঃ ধামরাইয়ে শ্রমিকবাহী একটি বাস খাদে পড়ে দুজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। আহতরা চিকিৎসাধীন রয়েছেন স্থানীয় কয়েকটি হাসপাতালে।

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক সড়কের খাগুরতা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের মধুডাঙ্গা গ্রামের এরশাদ আলীর স্ত্রী আকলিমা আক্তার (৪০) ও চৌহাট ইউনিয়নের দেউলী গ্রামের উজ্জ্বল মিয়ার স্ত্রী সুরিয়া বেগম (৩০)।

স্থানীয়রা জানান, সকালে প্রতিক সিরামিক কারখানার শ্রমিকবাহী এক বাস শ্রমিকদের নিয়ে কারখানার উদ্দেশ্যে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পশ্চিম পাশের একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসে থাকা ২ শ্রমিক মারা যায় এবং আরও ২৫ জন শ্রমিক আহত হন। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে আহতদের চিকিৎসার জন্য ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, আজ সকাল ৭টার খাগুর্তা এলাকায় শ্রমিকবাহী বাস উল্টে খাদে পড়ে ২ শ্রমিক নিহত হয়েছে। খবর পেয়ে আমাদের পুলিশ টিম মরদেহ উদ্ধার করে থানায় এনেছে। পাশাপাশি আহতের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে