Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীর সঙ্গে দেখা করতে সাইকেলে চড়ে বাংলাদেশে জার্মান রাষ্ট্রদূত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, দিনাজপুর প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২, ১০:১৫ এএম
স্ত্রীর সঙ্গে দেখা করতে সাইকেলে চড়ে বাংলাদেশে জার্মান রাষ্ট্রদূত

ঢাকাঃ স্ত্রীর সঙ্গে ছুটি কাটাতে নেপালের কাঠমান্ডু থেকে বাইসাইকেলে করে বাংলাদেশে এসেছেন জার্মান রাষ্ট্রদূত থমাস প্রিনজ। শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে তিনি বাংলাদেশে আসেন। এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম।

জানা গেছে, ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত বাংলাদেশে জার্মানির রাষ্ট্রদূত হিসেবে নিযুক্ত ছিলেন থমাস প্রিনজ। সে সময় তিনি ঢাকার এক নারীকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তার স্ত্রী ঢাকায় থাকেন। স্ত্রীর সঙ্গে ছুটি কাটাতে অনেকটা শখের বশেই তিনি চলতি মাসের ১০ তারিখ কাঠমান্ডু থেকে সাইকেলে রওনা দেন। প্রতিদিন ১২৫ কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন। শুক্রবার হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। ছুটি কাটিয়ে জানুয়ারিতে আবারো সাইকেল চালিয়ে কাঠমান্ডুতে ফিরে যাবেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম বলেন, নেপালে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত থমাস প্রিনজ ব্যক্তিগত সফরে বাংলাদেশে এসেছেন। বাংলাদেশে প্রবেশকালে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা জানানো হয়েছে। আজ শনিবার সকালে বগুড়া থেকে সাইকেলে করে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে