Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২, ১১:২৯ এএম
ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

ময়মনসিংহঃ চট্টগ্রামগামী ৩৮ ডাউন ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ময়মনসিংহ-ভৈরব, ময়মনসিংহ-গৌরীপুর, ময়মনসিংহ-মোহনগঞ্জ-জারিয়াগামী ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রোববার (১১ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে নগরীর বলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের পরিচালক শাহদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে ময়মনসিংহ থেকে চট্টগ্রামগামী ‘ময়মনসিংহ এক্সপ্রেস’ ট্রেনটি ময়মনসিংহ স্টেশন থেকে ছেড়ে বলাশপুর এলাকায় পৌঁছালে একটি বগি লাইনচ্যুত হয়। পরে কেওয়াটখালি লোকোসেডের ইনচার্জকে জানানো হয়। খবর পেয়ে উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে বগি মেরামতের কাজ শুরু করে।

এদিকে, এ ঘটনায় জারিয়া ঝাঞ্জাইলগামী ৪৯ বলাকা কমিউটার ময়মনসিংহ জংশনে, ঢাকাগামী ৭৭৮ হাওর এক্সপ্রেস ও ময়মনসিংহগামী ২৭১ জারিয়া লোকাল ট্রেন গৌরীপুর জংশনে আটকে আছে।

রেলওয়ে ময়মনসিংহের উর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী নাজমুল হাসান বলেন, লোকোসেডের উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করেছে। কখন ট্রেন চলাচল স্বাভাবিক হবে, সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে