Dr. Neem on Daraz
Victory Day

হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০১:০৩ পিএম
হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু

হবিগঞ্জঃ জেলার শহরতলীর ২ নং পুল এলাকায় শয়নকক্ষে আগুনে পুড়ে রুবেল আহমেদ (২৯) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।

নিহত রুবেল আহমেদ সিলেটে জেলার  জৈন্তাপুর উপজেলার বাসিন্দা। তিনি হবিগঞ্জ ট্রাফিক পুলিশে কর্মরত ছিলেন। তার স্ত্রী ও ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, রুবেল ২ নং পুল এলাকার ভাড়াটিয়া বাসায় একটি কক্ষে  থাকতেন।

মঙ্গলবার ভোরে কক্ষটিতে আগুন লাগলে তার শরীরের শতভাগ পুড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পাশের কক্ষে থাকা অন্যান্য পুলিশ সদস্যরা গিয়ে তার মরদেহটি দেখতে পান। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ ফায়ার স্টেশনের কর্মী অতীন্দ্র কুমার জানান, বৈদ্যুতিক শট শার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। এতে রুবেল আহমেদের পুরো শরীর পুড়ে তিনি মারা গেছে। ঘরটি আধাপাকা টিনসেড ছিল। সেটিও পুরোপুরিভাবে পুড়ে গেছে।

মোহাম্মদ শাহ আলম/বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে